1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা সোনারগাঁয়ে এসপির ক্ষমতায় বোন জামাতার হামলা, ভাংচুর ও প্রাণনাশের হুমকি সোনারগাঁয়ে আজিজুল ইসলাম মুকুলের নির্বাচনী মতবিনিময় সভা লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক ড. মো. আমিনুর রহমান সোনারগাঁয়ে আলী হায়দারের গনসংযোগ শুরু সোনারগাঁয়ে সনমান্দী হাসান খাঁন উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা মাঝেরচর এম এস জি উচ্চ বিদ্যালয়ের এস সি সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রিবর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা সোনারগাঁয়ে রেমিট্যান্স যোদ্ধাদের সম্মানণা প্রদান মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

নির্বাচনী আচরণবিধি লঙ্গন: জাপার প্রার্থী লিয়াকত হোসেন খোকাকে শোকজ

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ৩৬২ বার পঠিত

সোনারগাঁ প্রতিবেদক: নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে আসন্ন সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনে জাতীয় পার্টির প্রার্থী লিয়াকত হোসেন খোকাকে শোকজ করেছে নির্বাচন কমিশন(ইসি)। গতকাল শনিবার নির্বাচনী এলাকা-২০৬ আসনের নির্বাচনী অনুসন্ধানী কমিটির সভাপতি ও সিনিয়ির সহকারী জজ মোহসিনা ইসলামের পাঠানো চিঠি থেকে এ তথ্য জানা গেছে।

একইসঙ্গে তাকে আগামী ৪ ডিসেম্বর বেলা ১১টায় নারায়ণঞ্জের জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র সহকারী জজ, সোনারগাঁ আদালতের কাছে স্বশরীরে বা একজন প্রতিনিধির মাধ্যমে উপস্থিত হয়ে শোকজের জবাব দিতে বলা হয়েছে।

এতে বলা হয়েছে, নারায়ণগঞ্জ-৩ আসন থেকে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হিসেবে গত বৃহস্পতিবার সোনারগাঁ উপজেলার সহকারী রিটানিং কর্মকর্তার নিকট মনোনয়ন পত্র জমা দেন। উক্ত সময় আপনি অনেক মানুষের সমন্বয়ে একটি মিছিল নিয়ে যান যা নির্বাচনে রাজনৈতিক দল প্রার্থীর আচরণ বিধিমালা ২০০৮এর বিধি ৮ (ক) ও ১২ ধারার আচরণ বিধি লঙ্ঘন করেছেন। যাহা বিভিন্ন সংবাদমাধ্যমে প্রচারিত হয়েছে।

নির্বাচনী এলাকা-২০৬ এর নির্বাচনী অনুসন্ধান কমিটি ও নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র সহকারী জজ, সোনারগাঁ আদালতের কাছে আগামীকাল সোমবার ৪ ডিসেম্বর বেলা ১১টায় স্বশরীরে বা একজন প্রতিনিধির মাধ্যমে উপস্থিত হয়ে শোকজের জবাব দিতে বলা হয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার বিকাল ২টার দিকে মোগরাপাড়া চৌরাস্তা হতে কয়েক হাজার হলুদ ক্যাপ পড়া নেতাকর্মী নিয়ে একটি মিছিল নিয়ে প্রায় ১ কিলোমিটার সড়ক প্রদক্ষিণ করে সোনারগাঁ সহকারী রিটানিং কর্মকর্তার কার্যালয়ে সামনে জড়ো হন। এসময় নেতাকর্র্মীরা লাঙ্গল লাঙ্গল স্লোগান দিতে থাকেন। নারায়নগঞ্জ-৩ আসনের জাতীয় পাটির প্রার্থী লিয়াকত হোসেন খোকার পাশাপাশি দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর