1. admin@ajkernarayanganj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে সরকারী খাল বালু ভরাট করে দখলের অভিযোগ সোনারগাঁয়ে ৩২২ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সোনারগাঁয়ে সওজের জায়গা দখল,দোকান ভাড়া দিয়ে আ’লীগ নেতাদের বানিজ্যের অভিযোগ সোনারগাঁয়ে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার সোনারগাঁয়ে জাতীয় কবি নজরুল ইসলামের ১২৫ তম জন্মবার্ষিকী পালিত মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরস্কার বিতরণ সোনারগাঁয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু বন্দরে সন্ত্রাসীদের গুলিতে যুবক খুন সোনারগাঁয়ে বাদি ও সাক্ষীকে আটকে রেখে নির্যাতনের ঘটনায় শ্রমিকলীগের প্রতিবাদ ও নিন্দা  জনস্বাস্থ্য সুরক্ষা প্রকল্পের কার্যক্রম চলমান রাখা দাবীতে মানববন্ধন

নির্বাচনী আচরণবিধি লঙ্গন: জাপার প্রার্থী লিয়াকত হোসেন খোকাকে শোকজ

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ৩৯৪ বার পঠিত

সোনারগাঁ প্রতিবেদক: নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে আসন্ন সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনে জাতীয় পার্টির প্রার্থী লিয়াকত হোসেন খোকাকে শোকজ করেছে নির্বাচন কমিশন(ইসি)। গতকাল শনিবার নির্বাচনী এলাকা-২০৬ আসনের নির্বাচনী অনুসন্ধানী কমিটির সভাপতি ও সিনিয়ির সহকারী জজ মোহসিনা ইসলামের পাঠানো চিঠি থেকে এ তথ্য জানা গেছে।

একইসঙ্গে তাকে আগামী ৪ ডিসেম্বর বেলা ১১টায় নারায়ণঞ্জের জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র সহকারী জজ, সোনারগাঁ আদালতের কাছে স্বশরীরে বা একজন প্রতিনিধির মাধ্যমে উপস্থিত হয়ে শোকজের জবাব দিতে বলা হয়েছে।

এতে বলা হয়েছে, নারায়ণগঞ্জ-৩ আসন থেকে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হিসেবে গত বৃহস্পতিবার সোনারগাঁ উপজেলার সহকারী রিটানিং কর্মকর্তার নিকট মনোনয়ন পত্র জমা দেন। উক্ত সময় আপনি অনেক মানুষের সমন্বয়ে একটি মিছিল নিয়ে যান যা নির্বাচনে রাজনৈতিক দল প্রার্থীর আচরণ বিধিমালা ২০০৮এর বিধি ৮ (ক) ও ১২ ধারার আচরণ বিধি লঙ্ঘন করেছেন। যাহা বিভিন্ন সংবাদমাধ্যমে প্রচারিত হয়েছে।

নির্বাচনী এলাকা-২০৬ এর নির্বাচনী অনুসন্ধান কমিটি ও নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র সহকারী জজ, সোনারগাঁ আদালতের কাছে আগামীকাল সোমবার ৪ ডিসেম্বর বেলা ১১টায় স্বশরীরে বা একজন প্রতিনিধির মাধ্যমে উপস্থিত হয়ে শোকজের জবাব দিতে বলা হয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার বিকাল ২টার দিকে মোগরাপাড়া চৌরাস্তা হতে কয়েক হাজার হলুদ ক্যাপ পড়া নেতাকর্মী নিয়ে একটি মিছিল নিয়ে প্রায় ১ কিলোমিটার সড়ক প্রদক্ষিণ করে সোনারগাঁ সহকারী রিটানিং কর্মকর্তার কার্যালয়ে সামনে জড়ো হন। এসময় নেতাকর্র্মীরা লাঙ্গল লাঙ্গল স্লোগান দিতে থাকেন। নারায়নগঞ্জ-৩ আসনের জাতীয় পাটির প্রার্থী লিয়াকত হোসেন খোকার পাশাপাশি দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর