1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা সোনারগাঁয়ে এসপির ক্ষমতায় বোন জামাতার হামলা, ভাংচুর ও প্রাণনাশের হুমকি সোনারগাঁয়ে আজিজুল ইসলাম মুকুলের নির্বাচনী মতবিনিময় সভা লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক ড. মো. আমিনুর রহমান সোনারগাঁয়ে আলী হায়দারের গনসংযোগ শুরু সোনারগাঁয়ে সনমান্দী হাসান খাঁন উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা মাঝেরচর এম এস জি উচ্চ বিদ্যালয়ের এস সি সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রিবর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা সোনারগাঁয়ে রেমিট্যান্স যোদ্ধাদের সম্মানণা প্রদান মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

নারায়ণগঞ্জের সমাবেশে বিশ হাজার নেতাকর্মী নিয়ে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যোগদান

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
নারায়ণগঞ্জের সমাবেশে দু’টি বিশাল জাহাজে করে বিশ হাজার নেতাকর্মী নিয়ে নারায়ণগঞ্জ সমাবেশে যোগদান করেছেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ। উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট শামসুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য নারায়ণগঞ্জ ৩ আবদুল্লাহ আল কায়সার হাসনাত ও
সহ সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে সকাল থেকে নৌবহর ও যানবাহনে করে মেঘনা ঘাটে জড়ো হতে থাকেন বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মী।

এ সময় সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার, আওয়ামীলীগ নেতা গাজী মজিবর রহমান, নাসরিন সুলতানা ঝরা, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সনমান্দি ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন বাবুল, আওয়ামীলীগ নেতা নজরুলের নেতৃত্বে অংশ নেন। বেলা ১টার দিকে মেঘনা ঘাট থেকে বিশাল জাহাজ দু’টি রওনা হয়ে আড়াইটার দিকে নারায়ণগঞ্জ লঞ্চঘাটে গিয়ে নোঙ্গর করা হয়। জাহাজ থেকে নেমে মিছিল নিয়ে টিএন্ডটি মোড় হয়ে হাজার হাজার নেতাকর্মীরা নারায়ণগঞ্জ শহরের ২নং রেলগেইটের সমাবেশে যোগদান করেন।

শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেল তিনটায় শহরের ২নং রেল গেইট এলাকায় বাংলাদেশ ও স্বাধীনতা বিরোধী দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে এক বিশাল সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এছাড়াও আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

‘বীর বাঙালী ঐক্য গড়ো, বাংলাদেশ রক্ষা করো’ এই শ্লোগানে বাংলাদেশ ও স্বাধীনতা বিরোধী দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামীলীগের প্রভাবশালী এমপি একেএম শামীম ওসমানের ডাকা সমাবেশ জনসমুদ্রে পরিণত হয়।

বিকেল ৪ টার দিকে সমাবেশে প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে নিয়ে হাজির হোন এমপি শামীম ওসমান। এসময়ে এমপি শামীম ওসমান শ্লোগান ধরেন ‘বীর বাঙালী ঐক্য গড়ো, বাংলাদেশ রক্ষা করো’। এ সময় তার সাথে নেতাকর্মীও শ্লোগান দেন। নেতাকর্মীদের মুখে এমন শ্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে পুরো নগরী।

এদিকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে নারায়ণগঞ্জে এমপি শামীম ওসমানের সমাবেশকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দুপুর থেকেই ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে খন্ড খন্ড বিশাল মিছিল নিয়ে ‘বীর বাঙালী ঐক্য গড়ো, বাংলাদেশ রক্ষা করো’ শ্লোগানে শ্লোগানে সমাবেশে অংশগ্রহণ করেন।

অপরদিকে নারায়ণগঞ্জে শামীম ওসমানের সমাবেশকে সফল করতে সকাল থেকেই ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, বন্দর ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে পৃথক পৃথক ভাবে বাস, ট্রাক, জাহাজ, লঞ্চ, ট্রলার দিয়ে নগরীর বিভিন্ন স্থান থেকে সমাবেশের অভিমুখে হাজার হাজার নেতাকর্মী জড়ো হয়

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর