1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

তত্বাবধায়ক করতে করতে বিএনপির আমও যাবে ছালাও যাবে: ওবায়দুল কাদের

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ৪৪১ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সড়ক পরিবহন সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এবার খেলা হবে, ভোট চোরের বিরুদ্ধে, দুর্নীতিবাজ তারেক রহমানের বিরুদ্ধে। বিএনপির মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আওয়ামীলীগ সরকারের নাকি সময় শেষ কিন্তু এ সরকারের সময় শেষ হবেনা সময় শেষ বিএনপির। বিএনপি মিথ্যা ও গুজব নিয়ে আছে। তত্ত্বাবধায়ক সরকার আজিমপুর কবরস্থানে চির নিদ্রায় আছে এ দেশে আর কখনো তত্বাবধায়ক সরকার আসবেনা ওবায়দুল কাদের শুক্রবার(১৩ অক্টোবর) বিকালে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের আয়োজনে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাচঁপুরে উন্নয়ন ও শান্তি সমাবেশে এসব কথা বলেন।

ওবায়দুল কাদের আরও বলেন, বাংলাদেশের ৭০ ভাগ লোক এখন নির্বাচন মুখী। তারা সবাই নৌকায় ভোট দিতে চায়। আওয়ামীলীগ সরকারের উন্নয়নে দেশের মানুষকে ভোটের মাধ্যমে তার প্রতিদান দিতে হবে।
মির্জা ফখরুল ইসলামকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, তত্বাবধায়ক সরকারের ভূত মাথা থেকে নামান। তত্বাবধায়ক করতে করতে বিএনপির আমও যাবে ছালাও যাবে। যারা খাম্বা দিয়েছে বিদ্যুৎ দেয়নি শেখ হাসিনা গ্রামকে শহর বানিয়েছে। আগামী নভেম্বরের ২ তারিখে ১৫৪টি সেতু উদ্বোধন করা হবে। ফখরুল নাকি ঢাকা অচল করে দেবে তাদের প্রতিরোধ করতে আমাদের কর্মীরাই যথেষ্ঠ। কেউ আগুন নিয়ে আসলে হাত পুড়িয়ে দেব, লাঠি নিয়ে আসলে লাঠি দিয়ে হাত ভেঙ্গে দেব।

সেতু মন্ত্রী বলেন, মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের দুটি সেলফিতে বিএনপি ঘুম হারাম হয়ে গেছে। ভারতের জি সম্মেলন ও আমেরিকাতে নৈশভোজের সেলফি সব পরিস্কার হয়ে গেছে। বিএনপির সংঙ্গে আর কোনো সমঝোতা চলবে না। তোমরা জণগনের শত্রু আর জনগনের শত্রু সঙ্গে আমাদের কোনো সমঝোতা নেই।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহিদ বাদল ও সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের জৈষ্ঠ্য সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য দেন, পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, যুবলীগের সাধারন সম্পাদক মা্ইনুল হোসেন খান নিখিল, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর