1. admin@ajkernarayanganj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে সরকারী খাল বালু ভরাট করে দখলের অভিযোগ সোনারগাঁয়ে ৩২২ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সোনারগাঁয়ে সওজের জায়গা দখল,দোকান ভাড়া দিয়ে আ’লীগ নেতাদের বানিজ্যের অভিযোগ সোনারগাঁয়ে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার সোনারগাঁয়ে জাতীয় কবি নজরুল ইসলামের ১২৫ তম জন্মবার্ষিকী পালিত মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরস্কার বিতরণ সোনারগাঁয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু বন্দরে সন্ত্রাসীদের গুলিতে যুবক খুন সোনারগাঁয়ে বাদি ও সাক্ষীকে আটকে রেখে নির্যাতনের ঘটনায় শ্রমিকলীগের প্রতিবাদ ও নিন্দা  জনস্বাস্থ্য সুরক্ষা প্রকল্পের কার্যক্রম চলমান রাখা দাবীতে মানববন্ধন

জিন্নাহ’র উদ্যোগে শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী প্রদান

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ১২৭ বার পঠিত

সোনারগাঁ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় গুণগত শিক্ষার মান উন্নয়নে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে উপজেলার সনমান্দি ইউনিয়নের সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের মাঠে শিক্ষা সামগ্রী বিতরণ ও শিক্ষার গুণগত মান উন্নয়নে আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় ওই বিদ্যালয়ের ৭০৭ জন শিক্ষার্থীকে শিক্ষা সামগ্রী দেওয়া হয়।

সভায় সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহর সভাপতিত্বে বক্তব্য দেন, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেজওয়ান উল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিশিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান।

এছাড়া বক্তব্য দেন, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খন্দকার আমিনুল হক, সদ্য সাবেক প্রধান শিক্ষক এ কে এম রেজাউল হক, ওই বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল গাফফার, সনমান্দী ইউপি সদস্য সোলাইমান হোসেন সুজন, শাহিনা আক্তার, অভিভাবক সদস্য কামাল হোসেন, সনমান্দী ইউনিয়ন কৃষকলীগের সভাপতি জামাল হোসেন, আওয়ামীলীগ নেতা গোলজার হোসেন প্রধান, সনমান্দী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল ইসলাম টিক্কা খাঁন, ইউপি সদস্য এস এম আলমগীর সহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে জাহিদ হাসান জিন্নাহ্ বলেন,
“শিক্ষা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনার বাংলাদেশ” মান সম্মত শিক্ষা ছাড়া কোনো জাতির উন্নয়ন সম্ভব নয়।
এজন্য শিক্ষার গুণগত মানোন্নয়ন করতে হবে ও গুণগত শিক্ষা দিতে হবে। আর এটি নিশ্চিত করতে পারলে স্মার্ট বাংলাদেশ গড়া সম্ভব হবে। সেই সঙ্গে শিক্ষক ও অভিভাবকদের এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের ৭০৭ জন শিক্ষার্থীর হাতে শিক্ষা সামগ্রী তুলে দেওয়া হয়।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর