1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

এরফান হোসেন দীপের উদ্যাগে শোক দিবসের দোয়া ও গণভোজ

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ২৩৪ বার পঠিত

সোনারগাঁ(নারায়ণগঞ্জ):জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও গণভোজের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার (২৯ আগষ্ট) দুপুরে সোনারগাঁ উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তা আল মদিনা শপিংমল এর সামনে মোবারক হোসেন স্মৃতি সংসদের আয়োজনে এ অনুষ্ঠান করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সদস্য ও মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই।
বিশেষ অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আমজাদ হোসেন,নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম হোসেন,নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম,নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক হাজী সেলিম,কৃষকলীগ নেতা জহিরুল ইসলাম খোকন, সোনারগাঁ সরকারি কলেজের সাবেক ভিপি সাইফুল ইসলাম বাবু, উপজেলা যুবলীগ নেতা
আরমান মাহমুদ, শাহজালাল, আলী হোসেন, মোগড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাপ হোসেন, সাধারণ সম্পাদক ফিরোজ, সাবেক ছাত্রনেতা বীরমুক্তিযোদ্ধা শাহ  আলম, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আনোয়ার হোসেন, মজিবুর রহমান,সালেহ মুছা।

সভাপতির বক্তব্যে দীপ বলেন, বাঙালি জাতির স্বপ্নদ্রষ্টা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মানুষের জন্য তাঁর জীবনের অর্ধেক সময় কারাভোগ করেছেন। তিনি ছিলেন বাঙালি জাতি তথা বিশ্বের অবিসংবাদিত নেতা। এই আগষ্ট মাসে ইতিহাসের বর্বরোচিত ও মর্মান্তিক হত্যাযজ্ঞ চালিয়ে স্বপরিবারে হত্যা করা হয় জাতীর পিতা বঙ্গবন্ধুকে। বঙ্গবন্ধু ছিলেন জাতীয় ঐক্য, প্রেরণা ও স্বাধীনতার মূর্ত প্রতীক, বাঙালি জাতির স্বপ্নের রূপকার।

তিনি আরও বলেন, উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটিতে আমার নাম দেওয়া হয়নি তাতে আমার কোনো আক্ষেপ নেই। যারা সিনিয়র নেত্রীবৃন্দ আছেন তাদের নিয়ে কমিটি করে উপজেলা আওয়ামীলীগ চলবে। আমি নেত্রীর একজন ক্ষুদ্র কর্মী হিসেবে কাজ করে যেতে চাই। কিন্তু কষ্ট হয় তখনি জেলা আওয়ামীলীগ কর্তৃক কমিটি অনুমোদন হওয়ার পরেও ১৫ আগস্টে অনুষ্ঠানের বিষয়ে আমাকে জানানো হয়নি।

দীপ বলেন, আমি সন্তুষ্ট থাকতাম যদি দেখতাম আমার থেকে ত্যাগী নেতাদের উপজেলা আওয়ামীলীগের কমিটিতে প্রস্তাবনা করা হয়েছে। আমার বাবা মরহুম মোবারক হোসেন সোনারগাঁ থেকে জাসদ মুক্ত করেছিলেন এবং দুইবারের এমপি ছিলেন। তার ছেলে হয়ে যদি আমি সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য পদ না পাই। আমার জন্য যদি আওয়ামীলীগ করা কঠিন হয় তাহলে সাধারন মানুষের কি অবস্থা।

এই সময় নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক রিদুয়ান ইসলাম, উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাবেক সভাপতি নাহিদুল ইসলাম খোকন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, সাইফুল ইসলাম সিফাত, পৌরসভা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি আরাফাত ইসলাম সিয়াম, পিরোজপুর ইউনিয়ন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাবেক সভাপতি মো: সেলিম মিয়া, ছাত্রলীগ নেতা কবির প্রধান, রাকিব, মারুফ, সাব্বির, শান্ত, তপু, রাশেদ, হাসান, মারুফ কবির সহ আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের শহীদ সকল সদস্যের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও গণভোজে ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর