1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

চাওয়া পাওয়ার রাজনীতি ছাড়েন, দেওয়ার রাজনীতি করেন: শামীম ওসমান

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭৮ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: চাওয়া পাওয়ার রাজনীতি ছাড়েন, দেওয়ার রাজনীতি করেন। আজকে এখানে দুই তিনজনের মুখ দেখতেছি না, তাদের দেখলে ভালো লাগতো। ভাইয়ে ভাইয়ে গন্ডগোল লাগাই দিবেন, পরিবারে পরিবারে গন্ডগোল লাগাই দিবেন এটা ছাড়েন। আওয়ামীলীগ একটা পরিবার বলে উপজেলা আওয়ামীলীগীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহফুজুর রহমান কালামকে সাবধান করে দেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

তিনি আরও বলেন, বাংলাদেশ এখন আর কারও পায়ের ওপর ভর করে চলেনা। বাংলাদেশ নিজেরাই এখন স্বাবলম্বী। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা শুধু মাত্র আওয়ামীলীগের সম্পদ নয়, তিনি এখন বিশ্ব নেতী হিসেবে পরিচিত। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার কন্যা মানবতার মা শেখ হাসিনাকে নিয়ে কেউ অশ্লীল বাক্য ব্যবহার করলে নারায়ণগঞ্জ থেকেই তাদের বিদায় ঘন্টা বাজানো শুরু হবে। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে এবং আগামী প্রজন্মকে সুরক্ষিত রাখতে হলে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করতে হবে।

(১১ সেপ্টেম্বর) সোমবার বিকেলে প্রায়ত আবুল হাসনাতের বাসভবন মোগড়াপাড়া এলাকায় স্বাধীনতা বিরোধী দেশী বিদেশি অপশক্তির বিরুদ্ধে “দেশ বাচাও” স্লোগানে দেশ প্রেমীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবানে জনসভা সফল করার লক্ষ্যে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য একেএম শামীম ওসমান এ কথা বলেন।

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সামসুল ইসলাম ভূইয়া’র সভাপতিত্বে আরও বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও উপজেলা আওয়ামীগের সদস্য আবু জাফর চৌধুরী বিরু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য মাহমুদা আক্তার ফেন্সি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো:সোহাগ রনি, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারন সম্পাদক আলী হায়দার, উপজেলা আওয়ামীগের সদস্য ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য আরিফ মাসুদ বাবু, উপজেলা আওয়ামীগের সদস্য ও সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, উপজেলা আওয়ামীগের সদস্য নাছরিন সুলতানা ঝরা, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেদুল ইসলাম রাসেল, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম সাগর, সহ আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় সাবেক সাংসদ কায়সার হাসনাত আগামী ১৬ই সেপ্টেম্বর নারায়ণগঞ্জে দেশ বাচাও স্লোগানে জনসভায় সকল নেতাকর্মীদের উপস্থিত থাকার আহবান জানান।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর