1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

এমপি খোকা স্কুলের গন্ডিই পারোননি তার স্কুলই শেষ হয়নি বললেন ডা.বিরু।

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ৭২৯ বার পঠিত

সোনারগাঁ (নারায়ণগঞ্জ): আমি যদি কোনো কিছু বলে থাকে তাহলে আপনি সাংগঠনিকভাবে জবাব দেন। আপনি তো আসলে স্কুলের গন্ডিই পারোননি। আপনার তো স্কুলই শেষ হয়নি। আপনি জবাব দিবেন কই থেকে স্বশিক্ষিত একজন মানুষ বলে এমপি লিয়াকত হোসেন খোকাকে উদ্দেশ্য করে মন্তব্য করেছেন জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সদস্য ডা.আবু জাফর চৌধুরী বিরু। গতকাল বৃহস্পতিবার দুপুরে মাসব্যাপি শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়ায় এসব কথা বলেন তিনি।
তিনি আরও বলেন, রাস্তার সংস্কারতো প্রতি বছরই হয়। কোন রাস্তাটা আপনার সময় প্রশস্থ করা হয়েছে। ব্যাটারি চালিত বাহন থেকে আপনার লোকেরা চাঁন্দাবাজি করে। আপনি তো লাঙ্গল নিয়ে নির্বাচন করলে জামানত হারাবেন। নির্বাচনে বেশি হলে ১০ থেকে ২০ হাজার ভোট পাবেন কিনা সন্দেহ রয়েছে।
আলোচনা সভায় রাসেদ উদ্দিন মঞ্জুর সভাপতিত্বে বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো:জহিরুল হক, সাধারন সম্পাদক প্রদীপ কুমার দাস, ট্রেড ইউনিয়নের সমন্বয় বিষয়ক সম্পাদক মো:ফিরোজ হোসাইন, উপজেলা আওয়ামীলীগের সদস্য মাহাবুব পারভেজ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি রোবায়েত হোসেন শান্ত, সাধারন সম্পাদক মশিউর রহমান শামিম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান রাসেদ, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক লিপন চৌধুরী, সনমান্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, বারদী ইউনিয়ন যুবলীগের সহসভাপতি আসাদুজ্জামান আসাদ,বারদী ইউপি সদস্য মো:নাজমুল হক সহ আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীর্ উপস্থিত ছিলেন।
পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সকলের জন্য দোয়া করা হয়। এসময় হাজার লোকের জন্য গনভোজের আয়োজন করা হয়।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর