1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা সোনারগাঁয়ে এসপির ক্ষমতায় বোন জামাতার হামলা, ভাংচুর ও প্রাণনাশের হুমকি সোনারগাঁয়ে আজিজুল ইসলাম মুকুলের নির্বাচনী মতবিনিময় সভা লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক ড. মো. আমিনুর রহমান সোনারগাঁয়ে আলী হায়দারের গনসংযোগ শুরু সোনারগাঁয়ে সনমান্দী হাসান খাঁন উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা মাঝেরচর এম এস জি উচ্চ বিদ্যালয়ের এস সি সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রিবর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা সোনারগাঁয়ে রেমিট্যান্স যোদ্ধাদের সম্মানণা প্রদান মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

উপজেলা আওয়ামীলীগের সভাপতি সামসুল ইসলাম ও তার ছেলে ঝলককে ইঙ্গিত করে ডা.বিরু যা বললেন

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ৩৮৮ বার পঠিত

সোনারগাঁ(নারায়ণগঞ্জ):হঠাৎ এসে চেয়ারে বসে যাবেন, হঠাৎ এসে বড় নেতা হয়ে যাবেন এটাতো হতে পারেনা। আপনার সাথে একনেতার ভালো সম্পর্ক আছে ভালো কথা। নেতাতো জানেনা আপনি এলাকায় আসেন কি আসেন না। নেতাতো জানেনা আপনি ছাত্রলীগ করেছেন কি করেন নাই। নেতাতো জানেনা আপনি সাধারন মানুষের সাথে মিশেন কি মিশেননা। নেতাতো জানেনা আপনি নৌকার ভোট বাড়াতে পারেন কি পারেন না। আপনার কেন্দ্রে কত ভোট পান সেটাও বিবেচ্চ বিষয়, আপনার ইউনিয়নে নৌকা পাশ করছে কিনা সেটাও বিবেচ্চ বিষয় বলে প্রধান অতিথি হিসেবে এমন মন্তব্য করেছেন নারায়নঞ্জ-৩ আসনের মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ডা.আবু জাফর চৌধুরী বিরু। শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে উপজেলার নোয়াগাঁও চরকামালদী এলাকায় মাসব্যাপী শোকাবহ আগস্ট উপলক্ষে দোয়া ও গনভোজের অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি সামসুল ইসলাম ভূইয়া ও তার ছেলে মারুফুল ইসলাম ঝলককে ইঙ্গিত করে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের কথা ভাবেননা, পরিবারের কথা ভাবেননা, দেশের জণগনের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। আমাকে সোনারগাঁ আসনে নৌকার মাঝি করলে নৌকাকে বিজয়ী করে এই আসনটি আপনাকে উপহার দিবো। অন্য কাউকে যদি নৌকা দেওয়া হয় তাহলেও আমি নৌকার বিজয়ের জন্য কাজ করে যাবো। তবে সোনারগাঁ আসনে নৌকা চাই।

নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল বাতেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির ট্রেড ইউনিয়নের সমন্বয় বিষয়ক সম্পাদক মো:ফিরোজ হোসাইন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও কাচঁপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুব পারভেজ, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক লিপন চৌধুরী, উপজেলা শ্রমিকলীগের সভাপতি রোবায়েত হোসেন শান্ত, সাধারন সম্পাদক সৈয়দ মশিউর রহমান,উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক উর্মি আক্তার, সাংগঠনিক সম্পাদক হেলেনা আক্তার, নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক নাজমুল হক ভূইয়া, সনমান্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, বারদী ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আসাদুজ্জামান আসাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান রাশেদ, নোয়াগাঁও ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক কেএম কাউছার আহমদ, আব্দুর কাদির, মোস্তাক আহা্মেদ সহ আওয়ামীলীগ ও অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
পরে অনুষ্ঠান শেষে দোয়া মাহফিল ও ২ হাজার লোকের মাঝে গণভোজের আয়োজন করা হয়।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর