1. admin@ajkernarayanganj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে সরকারী খাল বালু ভরাট করে দখলের অভিযোগ সোনারগাঁয়ে ৩২২ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সোনারগাঁয়ে সওজের জায়গা দখল,দোকান ভাড়া দিয়ে আ’লীগ নেতাদের বানিজ্যের অভিযোগ সোনারগাঁয়ে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার সোনারগাঁয়ে জাতীয় কবি নজরুল ইসলামের ১২৫ তম জন্মবার্ষিকী পালিত মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরস্কার বিতরণ সোনারগাঁয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু বন্দরে সন্ত্রাসীদের গুলিতে যুবক খুন সোনারগাঁয়ে বাদি ও সাক্ষীকে আটকে রেখে নির্যাতনের ঘটনায় শ্রমিকলীগের প্রতিবাদ ও নিন্দা  জনস্বাস্থ্য সুরক্ষা প্রকল্পের কার্যক্রম চলমান রাখা দাবীতে মানববন্ধন

আরসিসি রাস্তার কাজের উদ্বোধন করলেন চেয়ারম্যান জিন্নাহ্

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ১৯৬ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধিঃ: নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নে আরসিসি রাস্তার ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে। রবিবার(১২ নভেম্বর) সকালে সনমান্দী ইউনিয়নের বাদল মিয়ার বাড়ী হতে মতিন বাড়ী পর্যন্ত রাস্তার আরসিসি ঢালায় কাজের উদ্বোধন করেন সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ।

উপজেলা উন্নয়ন তহবিল প্রকল্পের আওতায় প্রায় ১০ লক্ষ টাকা ব্যয়ে রাস্তাটির আরসিসি ঢালাকরণ করা হচ্ছে।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সনমান্দী ইউনিয়ন পরিষদের সদস্য এস এম আলমগীর, শাহীনা,সোলাইমান হোসেন সুজন,যুবলীগ নেতা মোহাম্মদ আলী, স্বেচ্ছাসেবকলীগ নেতা তরিকুল ইসলাম প্রমুখ। এছাড়াও এলাকার নেতৃস্থানীয় ব্যক্তি ও সুধীজন উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এলাকাবাসী জানান, দীর্ঘদিন পর হলেও রাস্তাটির কাজ হচ্ছে এটা শুনে আমরা অনেক খুশি। রাস্তাটির কাজ সম্পন্ন হলে এলাকার প্রায় লক্ষাধিক মানুষের দুর্ভোগ লাঘব হবে। এলাকাবাসীর দীর্ঘদিনের দাবি ছিল রাস্তাটি পাকাকরণের। আজ এই রাস্তার কাজের উদ্বোধনের মাধ্যমে মানুষের সেই দাবি পুরণ হয়েছে।

উদ্বোধনকালে সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ জানান, বিভিন্ন ইউনিয়নে গ্রামীন অবকাঠামো উন্নয়ন কাজ করা হয়েছে,যা এখনও চলমান। স্থানীয় সরকার ও অভুতপুর্ব উন্নয়ন হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা গ্রাম হবে শহর বাস্তবায়ন করার প্রচেষ্টা করছি।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর