1. admin@ajkernarayanganj.com : admin :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

আওয়ামী লীগের সূধী সমাবেশে সোনারগাঁ থেকে দ্বীপের নেতৃত্বে বিশাল শোডাউন

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৫৪ বার পঠিত

সোনারগাঁ(নারায়ণগঞ্জ): কেন্দ্রীয় আওয়ামী লীগের সূধী সমাবেশ সফল করতে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ এর সদস‍্য ও নৌকা মনোনয়ন প্রত‍্যাশী এরফান হোসেন দীপের নেতৃত্বে হাজারো নেতা কর্মী নিয়ে যোগ দিয়েছেন। (২রা সেপ্টেম্বর) শনিবার বিকালে এলিভেটেড এক্সপ্রেসওয়ের শুভ উদ্বোধন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের আয়োজিত সূধী সমাবেশকে সাফল‍্য মন্ডিত করার লক্ষ্যে ঢাকা আন্তর্জাতিক বানিজ‍্য মেলা মাঠে যোগদেন তারা।

“শেখ হাসিনার সরকার, বারবার দরকার। উন্নয়নের সরকার, শেখ হাসিনার সরকার“ এমন সব স্লোগানে স্লোগানে রাজপথ প্রকম্পিত হয়।

এ সময় নেতাকর্মীদের উদ্দেশ্যে এরফান হোসেন দ্বীপ নেতা কর্মীদেরকে উৎসাহিত করতে বলেন, জননেত্রী শেখ হাসিনা যেভাবে বাংলাদেশকে উন্নয়ন করে বিশ্বের দরবারে একটি ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন এটা দেশের জন্য একটি গর্বের বিষয়। এই উন্নয়নকে বাধাগ্রস্ত করার জন্য ১৯৭১ সালের ও ৭৫ সালের অপশক্তি এখনো সক্রিয়, তারা এখনো দেশকে ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এই ষড়যন্ত্রকারীদেরকে উপেক্ষা করে আবারও ক্ষমতায় থাকবেন এই সরকার। আমরা সেই কাজ বাস্তবায়ন করতে জননেত্রীর যেকোনো নির্দেশ বাস্তবায়নের রাজপথে অবস্থান নিব।

এ সময় সহযোগিতায় ছিলেন, বীর মুক্তিযোদ্ধা শাহআলম, বীর মুক্তিযোদ্ধা মো: আলাউদ্দীন, জগন্নাথ বিশ্ব বিদ‍্যালয়ের সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম, মোগরাপাড়া ইউপি সদস‍্য মজিবুর রহমান, উপজেলা যুবলীগ নেতা মো: আরমান মিয়া, আওয়ামীলীগ নেতা মো: তাজউদ্দীন আহমেদ, মো: নজরুল ইসলাম বাবু, মো: জহিরুল ইসলাম, মো: আনোয়ার হোসেন, মো: ফিরোজ মিয়া, মো: শাজাহান, মো: বুলু মিয়া, মো: সেলিম মিয়া, সরদার এম এ মইন, নাহিদুল ইসলাম খোকন, মো: কমল মিয়া, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ হোসেন মোল্লা, মো: লিটন, মো: রাসেল, মো: আনোয়ার আলী মেম্বার, মো: শাহাজালাল, মো: সাইফুল ইসলাম,ছাত্রলীগ নেতা কবির প্রধান, আরাফাত রহমান সিয়াম, শফিকুল ইসলাম শান্তসহ সহযোগী অঙ্গ সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর