1. admin@ajkernarayanganj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে সরকারী খাল বালু ভরাট করে দখলের অভিযোগ সোনারগাঁয়ে ৩২২ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সোনারগাঁয়ে সওজের জায়গা দখল,দোকান ভাড়া দিয়ে আ’লীগ নেতাদের বানিজ্যের অভিযোগ সোনারগাঁয়ে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার সোনারগাঁয়ে জাতীয় কবি নজরুল ইসলামের ১২৫ তম জন্মবার্ষিকী পালিত মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরস্কার বিতরণ সোনারগাঁয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু বন্দরে সন্ত্রাসীদের গুলিতে যুবক খুন সোনারগাঁয়ে বাদি ও সাক্ষীকে আটকে রেখে নির্যাতনের ঘটনায় শ্রমিকলীগের প্রতিবাদ ও নিন্দা  জনস্বাস্থ্য সুরক্ষা প্রকল্পের কার্যক্রম চলমান রাখা দাবীতে মানববন্ধন

আওয়ামী লীগের উন্নয়ন প্রচার সমাবেশ করেন নৌকা প্রত্যাশী মাসুদ দুলাল

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৯০ বার পঠিত

সোনারগাঁ(নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃদ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের ধারা অব্যাহত রাখতে “রুখো ষড়যন্ত্র ও মিথ্যাচার, শেখ হাসিনার উন্নয়ন করো প্রচার” এই স্লোগান কে সামনে রেখে উন্নয়ন প্রচার সমাবেশ করেন নারায়ণগঞ্জ ৩ আসনের নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী, সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা উপ-কমিটির সদস্য এ এইচ এম মাসুদ দুলাল।

বুধবার (২০সেপ্টেম্বর) বিকেলে সাদিপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে বেলপাড়া বালুর মাঠে এ উন্নয়ন প্রচার সমাবেশ অনুষ্ঠিত হয়।

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সোনারগাঁ উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য এ এইচ এম মাসুদ দুলাল।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, আপনারা টেক ব্যাকে ফিরে যেতে চান! আপনাদের অসৎ উদ্দেশ্য ‘টেক ব্যাক বাংলাদেশ’ এর মানে কিন্তু আমরা বুজি! আপনারা চাইলেও আমরা আর আপনাদের মতো পিছনে যেতে চাইনা, একযোগে ৬৩ জেলায় বোমা হামলা করবেন তা আর হতে দেয়া হবে না। আমরা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে আরও সামনের দিকে নিয়ে যেতে চাই, উন্নয়নের শিখরে নিয়ে যেতে চাই।

বর্তমান সরকারের আমলে সারা বাংলাদেশের ন্যায় সোনারগাঁয়েও ব্যাপক উন্নয়ন হয়েছে, এখানে আওয়ামী লীগ এর মনোনীত সংসদ সদস্য থাকলে সোনারগাঁয়ে আরও উন্নয়ন করা সম্ভব হতো। তিনি বলেন আমরা খাম্বাতারেক দেখতে চাইনা, আমরা হাওয়া ভবন দেখতে চাই না, একুশে আগস্ট গ্রেনেড হামলা দেখতে চাই না, আগুন দিয়ে জ্বালাও পোড়াও আমরা দেখতে চাই না, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে আবারো ক্ষমতায় দেখতে আকাঙ্ক্ষা প্রকাশ করছি। আগামীতে দলীয় প্রধান শেখ হাসিনা সোনারগাঁয়ে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে তাকে মনোনীত করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় তিনি আরো বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকার সফলভাবে বাস্তবায়ন হচ্ছে। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত দিয়ে।

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকার বাস্তবায়নে আমরা কতটা সফল তা মানুষের কাছে তুলে ধরার দায়বদ্ধতা যেমন রয়েছে, তেমনি বিশ্বে ডিজিটাল বিপ্লবের প্রেক্ষাপটে স্বাধীন বাংলাদেশে বিজ্ঞান, কারিগরি ও আধুনিক প্রযুক্তিনির্ভর বাংলাদেশের ভিত যাঁর হাত ধরে রচিত হয়েছিল, প্রাসঙ্গিকভাবে তা-ও তুলে ধরার প্রয়োজন রয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দিয়ে দেশ গড়ায় অংশ নিতে সোনারগাঁও বাসীকে আহবান জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন,সোনারগাঁও উপজেলা যুবলীগ যুগ্ম সম্পাদক মাহমুদ রিয়াদ,সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ নেতা জসিম, কামাল, মুকুল, মোজাফফর, কমল হক,ছাত্রলীগ নেতা সাজিদুল ইসলাম শুভ,ফজলে রাব্বি, তারিক ফয়সাল, খন্দকার রনি, হাসনাত আহমেদ প্রান্ত, মেহেদী হাসান, হাবিবুর রহমান শুভ, রিফাত, রনি, রিফাতসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর